তুফানগঞ্জে জমি বিবাদের জেরে আক্রান্ত মহিলা, থানায় অভিযোগ

0

দ্য ওয়াল ব্যুরো: জমিতে ধান কাটাকে কেন্দ্র করে মারধর করা হল এক মহিলাকে (woman)। আক্রান্ত মহিলার নাম পিঙ্কি বর্মণ। রবিবার এই ঘটনা ঘিরে তুফানগঞ্জ শহরের ৩ নম্বর ওয়ার্ডের কমাতফুলবাড়ি এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পিঙ্কির বর্মণের ভাই অভিজিৎ জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই ওই জমি নিয়ে বিবাদ চলছে প্রতিবেশী গোপাল দাসের সঙ্গে। এদিন সকালে চাষের জমিতে গেলে তিনি দেখতে পান, তাদের খেতের ধান গোপাল ও তার দল কাটতে এসেছে। সঙ্গে সঙ্গে তিনি বাড়ি গিয়ে তাঁর বাবাকে বিষয়টি জানান। এরপর তাঁর দিদি পিঙ্কিকে সঙ্গে নিয়ে ফের জমির দিকে যান। গোপাল ও তার দলবলকে ধান কাটতে বাধা দিতে গেলে পিঙ্কির ওপর চড়াও হয় তারা। তাকে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ।

চুঁচুড়ার কুম্ভকর্ণ! পুলিশ এসে, তালা ভেঙে ঘুম ভাঙাল

আক্রান্ত ওই মহিলা হাসপাতালে চিকিৎসাধীন। তিনি জানান, জমির ধান কেটে নিচ্ছিল প্রতিবেশীরা। তাতে বাধা দিতে গিয়ে মারধর করা হয়েছে তাঁকে।

তবে অভিযুক্ত গোপাল দাস সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। তার দাবি, ওই জমি পঞ্চাশ বছর ধরে তাদের। বেশ কয়েকবছর ধরে প্রতিবেশীদের সঙ্গে ওই জমি নিয়ে সমস্যায় রয়েছেন তারা। এদিন জমির ধান কাটতে গিয়ে প্রতিবেশীরা বাধা দেয় এবং উল্টে তাদেরই মারধর করে। ওই মহিলা যা অভিযোগ আনছেন সমস্তটাই মিথ্যে।

এই ঘটনা নিয়ে তুফানগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত মহিলার পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Leave A Reply

Your email address will not be published.