মুকুলকে আটকাতে শেষ মুহূর্তে ফোন বিজেপি নেতাদের, কোনও সাড়া পেলেন না

দ্য ওয়াল ব্যুরো: ক’দিন আগেই প্রবীণ বিজেপি নেতা মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায় অভিমান করে বলেছিলেন, “এই যে বাবার কোভিড হয়েছে, দলের কেউ খোঁজ নিয়েছে? বলা হয় দল একটা পরিবার। এই তার নমূনা। আমার মা হাসপাতালে এক পক্ষ কালের বেশি চিকিৎসাধীন। কেউ কোনও খোঁজ নেননি!”

কিন্তু আজ দুপুরে দ্য ওয়াল-এ খবর প্রকাশের পর ছবিটা রাতারাতি বদলে যায়। মুকুলবাবু দ্য ওয়াল-কে জানান, “আমি আজ মমতাদির সঙ্গে দেখা করতে যাব।”

সেই খবর প্রকাশের পর রাজ্য বিজেপির এক নেতা মুকুলবাবুর আপ্তসহায়ককে ফোন করেন। কিন্তু মুকুলবাবু সেই ফোন ধরেননি। ধরা সম্ভবও ছিল না। কারণ বৈঠকখানা তখন কানায় কানায় পূর্ণ। অনুগামীরা মুকুলবাবুকে ঘিরে বসে রয়েছেন।

এরপর বারবার ফোন করেন কৈলাস বিজয়বর্গীয়। কিন্তু সেই একই কারণে তিনিও মুকুলবাবুর সঙ্গে কথা বলতে পারেননি। ভোটের পর থেকে এই নেতারাই মুকুলবাবুর বিশেষ খোঁজ নেননি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আগে প্রায়ই ফোন করতেন। কিন্তু তিনিও ইদানিং যোগাযোগ রাখেননি। এমনকি মুকুলবাবুর স্ত্রীকে অ্যাপোলো হাসপাতালে অভিষেক বন্দ্যোপাধ্যায় দেখতে যাওয়ার পর গিয়েছিলেন দিলীপ ঘোষ। ফোন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More