“আমি সব কিছুতেই মাকে কপি-পেস্ট করি”, নতুন কাজের লুক নিয়ে জানালেন স্বস্তিকা

দ্য ওয়াল ব্যুরো: সাহসী অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় মনে মনে কতটা আবেগপ্রবণ, ইমোশনাল সেটা আরও একবার প্রমাণ করলেন। ২০১৫ তে মা গোপা মুখোপাধ্যায়, আর ঠিক পাঁচ বছর পর ২০২০ সালে বাবা সন্তু মুখোপাধ্যায়-কে হারিয়েছেন অভিনেত্রী।‌ কিন্তু কাজের ব্যস্ততার মাঝেও মা, বাবার কথা যে বারবার তাঁর মনে পড়ে, সেকথা কখনও কাছের মানুষদের, কখনও বা সোশ্যাল মিডিয়ায় লিখে জানান। নতুন ওয়েব সিরিজ শ্যুটিংয়ের ফাঁকে মাকে কতটা মিস করছেন অভিনেত্রী সেটা নিজেই টুইট করে জানালেন।

স্বস্তিকা লিখেছেন, “যে ভূমিকাতেই হোক, যতদিন বাংলার উঠোনে আছি, সবকিছুতেই আমি মা’কে কপি পেস্ট করি। মা যখন যৌবনে, মাঝবয়সে, বা যখন তাঁর সদ্য চুল সাদা হতে শুরু করল, তাঁর সবটা কপি করব। মায়ের এনার্জি, হাঁটার ধরন, কথা বলার ভঙ্গিমা। এখন জীবনের এই পর্যায়ে এসে উপলব্ধি করতে পারি সারাজীবন মা আমার মধ্যে, আমি মায়ের মধ্যে বেঁচে থাকব।”

স্বস্তিকা লেখার সঙ্গে কিছু ছবিও পোস্ট করেছেন। একেবারে আটপৌরে সাজে। স্নিগ্ন মা মা সাজের স্বস্তিকাকে ঠিক যেন তাঁর মায়ের মতোই লাগছে, একথা অনেকেরই মনে হয়েছে।‌ হাতে শাঁখা পলা, পায়ে আলতা, লাল পেড়ে সাদা শাড়ি, সিঁদুর পরা স্বস্তিকার থেকে চোখ ফেরানো যাচ্ছে না।

কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ‘মোহমায়া’ ওয়েব সিরিজের জন্য এখন শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। এটিও এক অসাধারণ নারীর গল্প। সেই নারীর চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা নিজেই। টুইটারে সেই ঘোষণাও তিনি করেছেন। অভিনয়ের সময় বারবার যে তাঁর মায়ের কথা মনে পড়ছে, সেটা স্পষ্ট ভাবেই বোঝা যাচ্ছে। এমন স্বীকারোক্তির পর এই ওয়েব সিরিজটি কবে রিলিজ করবে, তার জন্য মুখিয়ে আছে দর্শকরা।

স্বস্তিকাকে এখন শুধু বাংলার অভিনেত্রী বলা চলে না। কারণ বলিউডের বেশ কিছু সিনেমাতেও তিনি দাপিয়ে অভিনয় করেছেন। সিনেমা হোক বা সিরিজ নতুন নতুন চরিত্রে, নিজেকে ভেঙে গড়ে চমকে দেন অভিনেত্রী। অভিনয়, প্রতিবাদ, যেকোনও মঞ্চেই বারবার দর্শকদের মন জিতে নেন। তাই তো এই বয়সেও তরুণ প্রজন্মের হার্টথ্রব স্বস্তিকা মুখোপাধ্যায়।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More