‘নগরীর নটী’রা ‘হেরে ভূত’! শ্রাবন্তী, পায়েল, তনুশ্রীকে আবারও কটাক্ষ তথাগত রায়ের

দ্য ওয়াল ব্যুরো: ‘নগরীর নটী চলে অভিসারে যৌবনমদে মত্ত!’

বঙ্গে একুশের মহারণে তারকাদের রাজনীতিতে যোগদান নজর কেড়েছে সাধারণ মানুষদের। তবে তারকাদের হাত ধরে বাংলায় গেরুয়া ঝড় তুলতে পারেনি পদ্মশিবির। কার্যত তারকা ম্যাজিক মুখ থুবড়ে পড়েছে এই নির্বাচনে।

টলিপাড়ার প্রথম সারির একঝাঁক অভিনেত্রীরা ভোটের আগে যোগ দেন বিজেপিতে। রাজনীতির অ-আ-ক-খ না জেনেই ভোটের প্রার্থী তালিকাতে ছিল তারকাচমক।

তবে এবার এই তারকা চমকেও ভোটবাক্স ম্লান হওয়া নিয়ে মুখ খুললেন বিজেপি নেতা তথাগত রায়। তিনি স্পষ্টত এই অভিনেত্রীদের ও বিজেপির উপরতলার কার্যকর্তাদের কটাক্ষ করে লেখেন, ‘পায়েল, শ্রাবন্তী, তনুশ্রী ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল?” শুধু এইটুকু বলেই থামেননি তথাগত! দিলীপ, কৈলাশ, শিবপ্রকাশ, অরবিন্দ নাম উল্লেখ করে কার্যত টুইটে তিনি তুলোধনা করেন। তনুশ্রীর নামের বদলে পার্নোর নাম লেখেন প্রথমে তথাগত, তবে পরে আবার রিটুইট করে সংশোধন করে নেন এবং তনুশ্রীর নাম উল্লেখ করেন।

বেহালার পূর্ব ও পশ্চিমে যথাক্রমে বিজেপির তারকা প্রার্থী ছিলেন পায়েল সরকার এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তনুশ্রী চক্রবর্তী শ্যামপুর থেকে বিজেপির হয়ে দাঁড়ান। কিন্তু কোনও কেন্দ্রেই তাঁদের ফল আশানুরূপ হয়নি। এর আগেও তথাগত বাবু এঁদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। এবং তাঁদের ‘নগরীর নটী’ বলেন।

দোলের দিন সকালে দেখা যায় রঙের উত্‍সবে মিলে গেছে সবুজ-গেরুয়া। কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রর সঙ্গে গঙ্গাবক্ষে দোল খেলেন বিজেপির তিন অভিনেত্রী প্রার্থী শ্রাবন্তী, তনুশ্রী এবং পায়েল। দেখা যায় জেবিএল সাউন্ড সিস্টেমে লঞ্চে বাজছে গান। তসরের পাঞ্জাবি পরে ড্রাম বাজাচ্ছেন মদন মিত্র। আর গালে আবির মেখে উত্তাল নাচ নাচছেন শ্রাবন্তী, তনুশ্রী এবং পায়েল।

সেই ছবি পোস্ট করে তথাগত রায় লিখেছেন, “নগরীর নটী চলে অভিসারে যৌবনমদে মত্তা। এই নটীদের এখনও বোধ হয়নি রাজনীতিটা অভিসার নয়। শেষ পর্যন্ত বাসবদত্তার অবস্থা না হলেই ভাল।” তথাগত রায় বিশুদ্ধ বিজেপি। অনেকের মতে, যাঁর রন্ধ্রে রন্ধ্রে সাংস্কৃতিক জাতীয়বাদ তিনি কী ভাবে এই ‘অনাচার’ মেনে নেন।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More