বঙ্গের ভোট রঙ্গের ক্লাইম্যাক্স! মানুষের রায়কে স্বাগত জানাচ্ছেন স্বস্তিকা, পরমব্রত, ইমনেরা

দ্য ওয়াল ব্যুরো: ২০২১ শুরুর থেকে বাংলার রাজ্য রাজনীতি বেশ সরগরম। দলবদল, ফুলবদলের হিড়িক ছাপিয়ে গিয়েও নবান্নের ১৪ তলাতে প্রত্যাবর্তন করলেন তৃতীয় বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটযুদ্ধের ক্ল্যাইম্যাক্সে শেষ হাসি হাসল জোড়াফুল। কার্যত একক সংখ্যা গরিষ্ঠতা নিয়ে সরকার গড়তে চলেছে তৃণমূল কংগ্রেস। সাধারণ মানুষের এই রায়কে স্বাগত জানাচ্ছেন শিল্পীরা। অভিনেতা অভিনেত্রী থেকে গায়িকারা স্বাগত জানিয়েছেন মানুষের রায়কে।

বিজেপির সাংসদ ও এবারের ভোটে টালিগঞ্জের বিধানসভা কেন্দ্রের বিজেপির সাংসদ বাবুল সুপ্রিয় মেয়েদের পরের সম্পত্তি হিসেবে একটি টুইট করেছিলেন। আর আজকের ফলাফলের পরে সেই টুইটের সূত্র ধরেই অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় মানুষের রায়কে স্বাগত জানিয়ে লেখেন, “মেয়েরা পরের সম্পত্তি নয়”। হ্যাশট্যাগ দিয়ে লেখেন বাংলার নির্বাচন।

অন্যদিকে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। সেই সঙ্গে শুভেচ্ছাও জানান। অভিনেতা পরমব্রতও মানুষের রায়কে স্বাগত জানান। বাংলার সাধারণ মানুষ যে স্বৈরাচারী শক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছে, তা তাঁর পোস্ট থেকেই স্পষ্ট। তিনি লেখেন, “তোমার কোনও কোনও কোনও, কোনও কোনও কোনও কোনও কথা শুনবো না আর, যথেষ্ট বুঝি কিসে ভাল হবে নিজেদের মতো ভাববো…।”

মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। সেই সঙ্গেও এও বলছেন যে মমতা বন্দ্যোপাধ্যায় গোটা নারী জাতিকে গর্বিত করেছেন। তবে সেই সঙ্গেই এই জয়ের উদযাপনকে বাড়িতে থেকেই পালন করার অনুরোধ করেছেন গায়িকা। মনে করিয়ে দিয়েছেন বর্তমান কোভিড পরিস্থিতির কথা।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More