প্রিয়াঙ্কা কাজ নিয়ে সবসময়ই শশব্যস্ত, কিন্তু একটু ফাঁক পেলেই…

দ্য ওয়াল ব্যুরো: প্রিয়াঙ্কা চোপড়া কাজে ব্যস্ত নেই, এমন মুহূর্ত বোধহয় এখনও পর্যন্ত দেখা যায়নি। চরম ব্যস্ততার মধ্যেও সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিও, ছবি পোস্ট করে চমকে দিতে কিন্তু ভোলেন না ‘মিস ওয়ার্ল্ড’ ।

কিন্তু এত খ্যাতি, যশের পিছনের রহস্যটা কী! শত ব্যস্ততা সত্ত্বেও সবসময় প্রাণোচ্ছল থাকেন কী করে! সম্প্রতি ইনস্টাগ্রামে সেই গোপন রহস্য ফাঁস করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জানালেন একের পর এক কাজের মধ্যে নিজেকে ঠিক রাখতে, তৈরি করতে, মাঝে মাঝেই একটু চোখ বুঝে ঘুমিয়ে নেন তিনি। এটাকে আসলে বলা হয় ‘পাওয়ার ন্যাপ’। এটা আসলে যখন, যেমন সুযোগ পাওয়া যায়, তখনই চোখ বুঝে, ধীরস্থির হয়ে খানিকটা বিশ্রাম নেওয়া।

তবে প্রিয়াঙ্কার বিউটি টিপস ছাড়াও তাঁর মজাদার ছবি দেখে তো রীতিমতো অবাক হয়ে গেছেন নেটিজেনরা। ছবিতে দেখা যাচ্ছে, একটা বসার চেয়ারে কোনও মতে একদিকে বেঁকে শুয়ে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর পা দু’টো তুলে দিয়েছেন আরও একটি চেয়ারে। ক্যাপশনে লিখেছেন, “লন্ডনে থাকাকালীন মধ্যরাতে আমেরিকার টক শো’তে কীভাবে কাজ করি, তার রহস্য জিজ্ঞেস করেছিলেন তো? #ন্যাপসঅনন্যাপসঅনন্যাপস!” এত বড় মাপের অভিনেত্রী এভাবে আলুথালু হয়ে শুয়ে তাঁর ছবি পোস্ট করেছেন দেখে, খানিকটা হকচকিয়ে গেছেন অনেকেই।

এখানেই শেষ নয়। নিজের স্টাইল নিয়েও মজা করতে ছাড়েননি প্রিয়াঙ্কা। নতুন সিনেমা, প্রথম বই নিয়ে ভার্চুয়ালি নানা অনুষ্ঠানে তাঁকে সবসময় উপস্থিত থাকতে হচ্ছে ইদানিং। যেহেতু ভার্চুয়াল, তাই পুরোপুরি রেড কার্পেটের মতো আপাদমস্তক স্টাইলিশ পোশাকে নিজেকে সাজাননি প্রিয়াঙ্কা। শুধু চুল বেঁধে, মেকআপ করে, আর টপ পরেই স্টাইল করেছেন তিনি। আর নীচে সাধারণ ঘরে পরার ট্রাউজার আর ফ্লিপ-ফ্লপ তাঁর পায়ে। বলাই বাহুল্য, প্রিয়াঙ্কার এই সাজ, পোশাক দেখে ভীষণই অনুপ্রাণিত হয়েছেন ফ্যাশন-উৎসাহীরা।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More