ফের প্রচারে গিয়ে শাড়ি পরে দৌড় সায়নীর! এবার নিজেই পোস্ট করলেন ভিডিও, ব্যাপারটা কী!

দ্য ওয়াল ব্যুরো: বাংলাতে চৈত্র মাসের গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ভোটের পারদ! প্রচারে খামতি লাল, সবুজ, গেরুয়া কোনও রঙই রাখছেন না! বঙ্গে দোল উৎসবের আগেই রঙের চাহিদা তুঙ্গে! তবে প্রত্যেক দলই নিজেদের প্রচারে আনছেন অভিনবত্ব। বামপন্থীদের প্যারোডির অভিনবত্ব যেমন রয়েছে তেমন আবার ফুলেদের রয়েছে তারকার চমক। তবে নিজেদের প্রচারে নানারকম ফন্দিফিকির তারকারাই খুঁজে নিচ্ছেন।

এবারের তৃণমূলের আসানসোল দক্ষিণের প্রার্থী সায়নী ঘোষ। তিনি নাম ঘোষণা হওয়ার পর থেকে জোরকদমে ‘খেলতে’ নেমে গেছেন মাঠে। প্রতিদিনই বের হচ্ছেন প্রচারে, আর সেই সব ছবি তাঁর ফ্যানেদের কাছে তুলে ধরছেন নিজের সোশ্যাল মিডিয়া পেজে।

দিন দুই আগেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় যেখানে দেখা যায় সায়নী প্রচারে বেরিয়ে শাড়ি গুটিয়ে দৌড় দিচ্ছেন জনতার অতিরিক্ত ভালবাসা থেকে বাঁচতে! সেই ভিডিও নিয়ে অন্য দলের সমর্থকরা নানাভাবে একহাত নিয়ে নিয়েছেন জোড়াফুলকে। তখন কোনও উত্তর দেননি সেলেব প্রার্থী। চুপ ছিলেন। তবে এবার একটি নতুন ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করে তিনি বুঝিয়ে দিতে চেয়েছেন যে তিনি জনগণের ভালবাসার জন্য ছুটে আসেন, পালিয়ে যান না বলেই মনে করছেন করছেন অনেকে।

একেবারে নতুন স্টাইলে বলিউডের গানের সঙ্গে নিজের প্রচারের ভিডিও শেয়ার করেন সায়নী। রণবীর সিংয়ের সিনেমা ‘গাল্লি বয়’-এর ‘আপনা টাইম আয়েগা’ গানে ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যায় এই তারকা প্রার্থী দুহাত বিস্তৃত করে ছুটে যাচ্ছেন আর তাঁর জন্য মালা নিয়ে অপেক্ষা করছেন আমজনতা। ছুটে এসেছেন তিনি তাঁদের কাছে। হ্যাশট্যাগ দিয়ে ক্যাপশনে লেখেন, ”আমার পা আমার ইচ্ছে”। ভিডিওর ক্যাপশনে বুঝিয়ে দিচ্ছে যে তাঁকে নিয়ে যারা কুৎসা করেছিল তাদেরকেই তিনি জবাব দিয়েছেন।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More