‘কঙ্গনা বিপজ্জনক, ওঁর মানসিক চিকিত্‍সা দরকার’, অভিনেত্রীর সমালোচনায় কৌশিক, পরমব্রত, কমলেশ্বর

দ্য ওয়াল ব্যুরো: গঙ্গায় লাশ ভাসার ছবি প্রসঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের মন্তব্যের তীব্র সমালোচনা করলেন অভিনেতা কৌশিক সেন,পরমব্রত চট্টোপাধ্যায় এবং পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। কেউ বললেন সুচিন্তিত বদমায়েশি করছেন কঙ্গনা, আবার কেউ বললেন কঙ্গনা বিপজ্জনক মানুষ। ওঁর মানসিক চিকিত্‍সা দরকার।

কী বলেছিলেন কঙ্গনা?

ইদের দিন ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন বিজেপি ঘনিষ্ঠ এই অভিনেত্রী। তিনি বলেন, গঙ্গায় লাশ ভাসার ছবি বলে যা চালানো হচ্ছে সব ভুয়ো। ওটা আসলে নাইজেরিয়ার একটি নদীতে লাশ ভেসে ওঠার ছবি। দেশের বদনাম করতে, দেশকে নীচের দিকে নামাতে এসব মিথ্যে ছবি ছড়ানো হচ্ছে।

কঙ্গনার এই মন্তব্য নিয়ে শুক্রবার থেকেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। তীব্র ট্রোলের মুখে পড়তে হয়েছে তাঁকে। কেউ লিখেছেন, দেশে মৃত্যু মিছিল চলছে, এবার তো একটু গেরুয়া চশমা খুলুন! আবার কেউ লিখেছেন, বিজেপির হোয়াটসঅ্যাপ ইউনিভার্সিটির নতুন চিত্রনাট্য মুখস্থ করেই ভিডিও করে ফেলেছেন কঙ্গনা।

তাঁর ওই মন্তব্য নিয়ে কৌশিক সেন বলেছেন, “কঙ্গনা একজন বিপজ্জনক মানুষ। যে কোনও সুস্থ মানুষই মনে করেন ওঁর মানসিক চিকিত্‍সা দরকার।” কমলেশ্বরের বক্তব্য, “এসব আসলে সুচিন্তিত বদমায়েশি।” তিনি আরও বলেন, “অভিনেত্রী হিসাবে কঙ্গনা যথেষ্ট সুনাম কুড়িয়েছিলেন। কিন্তু বিজেপির সংস্পর্শে আসার পর থেকে তিনি অনেক দায়িত্বজ্ঞানহীন কথাবার্তা বলেই চলেছেন।’

পরমব্রতর বলেন, “উন্মাদদের সুস্থ করার চিকিত্‍সা রয়েছে। কঙ্গনা যে দলের মুখপাত্রর ভূমিকায় অবতীর্ণ হয়েছেন তারা অভিনেতাদের সম্পর্কে কী ধারণা পোষণ করে সবাই জানে। কঙ্গনাও ওই ধারণারই ব্যক্তি।”

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More