উত্তমকুমারের বাড়িতে বসল আবার বিয়ের আসর, দেখে নিন বর-কনেকে

দ্য ওয়াল ব্যুরো: মহানায়কের বাড়িতে চলছে উৎসবের মরশুম। গতবছরই ডিসেম্বরে মহাসমারোহে বসেছিল উত্তমকুমারের নাতি গৌরবের বিয়ের আসর। গোটা টলিউডের সমস্ত নক্ষত্রদের একই ফ্রেমে পাওয়া যায় গৌরব-দেবলীনার বিয়েতে। সেই বিয়ের রেশ কাটতে না কাটতে আবার সানাই বেজে উঠেছে উত্তম পরিবারে। মাঘের হাড় কাঁপানো ঠান্ডার মধ্যেও ভালবাসার উষ্ণতায় ভিজলেন তরুণ কুমারের নাতি (মেয়ের ছেলে) সৌরভ ও ত্বরিতা। মাঘের ১ তারিখেই গাঁটছড়া বেঁধে ফেললেন বাংলা টেলিভিশনের এই হিট জুটি।

ত্বরিতা ও সৌরভের বিয়েতেও বাদ যায়নি কোনও অনুষ্ঠান। বিয়ের আগের দিন মেহেন্দী, সঙ্গীত থেকে হুল্লোড় করে গায়ে হলুদ, সবই নজর কেড়েছে নেটিজেনদের।

অপরদিকে নতুন বৌ দেবলীনাও ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লেখেন, ‘লো চলি মে আপনি দেবর কি বারাত লে কার!’

তিন বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল এই জুটির। সেই প্রেম পরিণতি পেল বুধবার সন্ধ্যায়। ধুমধাম করে বিয়ে হল উত্তর কলকাতার ব্যবসায়ী পরিবারের বড় মেয়ের।আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসছিল বিয়ের আসর। ১৭ জানুয়ারি গ্র্যান্ড রিসেপশন। সেটাও হবে উত্তীর্ণতেই। উপস্থিত থাকবেন টলিউডের একঝাঁক তারকা। এদিন যদিও বসেছে চাঁদের হাট রাহুল থেকে সন্দীপ্তা সকলেই এসেছেন তাঁদের বিয়েতে।


‘রানী রাসমনি’র সারদা মায়ের মা ত্বরিতা টুকটুকে লাল বেনারসী সঙ্গে সোনার ভারী গয়নায় এক্কেবারে ট্র্যাডিশনাল সেজেছিলেন। সৌরভও ধুতি পাঞ্জাবিতে সাবেকি সাজে উপস্থিত হন বিয়ে করতে। মোটা ভারী গোলাপের মালা দিয়ে হয় মালাবদল।


কালো বেনারসী এবং কালো ধুতি পাঞ্জাবিতে সেজে ভাইয়ের বিয়েতে সর্বদা পাশে পাশে ছিলেন সদ্য বিবাহিত দম্পতি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী দেবলীনা কুমার, নেটিজেনদের নজড় কেড়েছেন এই হটকাপেলও।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More