মমতার মন্ত্রীর টুইট মুছে দিল টুইটার, অভিযোগ জানিয়েছিল মোদী সরকার

দ্য ওয়াল ব্যুরো: কেন্দ্রে নরেন্দ্র মোদী সরকারের অভিযোগের ভিত্তিতে রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের টুইট মুছে দিল টুইটার।
গত ২০ এপ্রিল ওই টুইট করেছিলেন রাজ্যের বিদায়ী শ্রম ও আইন মন্ত্রী মলয় ঘটক। সেই টুইটে দুটি ছবি দিয়ে মলয় ঘটক লিখেছিলেন, “কোভিড নিয়ন্ত্রণে অব্যবস্থার জন্য ভারত কোনওদিন নরেন্দ্র মোদীকে ক্ষমা করবে না। একদিকে যখন দেশ কোভিড সংকটে ভুগছে তখন লক্ষ লক্ষ ডোজ ভ্যাকসিন অন্য দেশে রফতানি করেছে মোদী সরকার। নির্বাচনী সভা করতে ব্যস্ত ছিলেন নেরো”।

 


মলয় ঘটকের সেই টুইটটাই মুছে দিয়েছে টুইটার। শুধু তিনি নন কংগ্রেসের মুখপাত্র পবন খেরা, অন্ধ্রের সাংসদ রেবন্ত রেড্ডি, দু’জন চিত্র পরিচালকের টুইটও মুছে দেওয়া হয়েছে। সংবাদমাধ্যমকে টুইটার জানিয়েছে, সরকারের থেকে আইনি অনুরোধ ( পড়ুন অভিযোগ) পেয়েই পদক্ষেপ করা হয়েছে।
এ ব্যাপারে মোদী সরকারের তরফে কিছু বলা হয়নি। তবে ঘরোয়া আলোচনায় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের এক অফিসার জানিয়েছেন, কোভিড ব্যবস্থাপনা নিয়ে টুইটারে যে মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে তা ব্লক করতে অনুরোধ করা হয়েছে। কারণ, এই সব মিথ্যা তথ্য ছড়ালো শুধু বিভ্রান্তি তৈরি হবে তা নয়, এর থেকে হিংসা বা অশান্তিও ছড়াতে পারে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More