‘কোভিড সিটি’ মুম্বইতেই বসল নাইটদের শিবির, এসে গেলেন টারবুনেটর ভাজ্জিও

দ্য ওয়াল ব্যুরো: মিশন আইপিএলের লক্ষ্যে শিবির শুরু করে দিল কেকেআর। কলকাতা নাইট রাইডার্সের শিবির বসেছে মুম্বইতেই, যে শহরকে বলা যেতে পারে ‘কোভিড সিটি’। কারণ যে হারে ফের করোনা সংক্রমণ শুরু হয়েছে এই শহরে, সেই কারণে একটা আশঙ্কা থেকেই যায়।

প্রসঙ্গত, কেকেআর এবছর আইপিএলের প্রথম ম্যাচ খেলবে ১১ এপ্রিল চেন্নাইয়ে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। গতবছর কেকেআরের অভিযান খুব একটা ভাল হয়নি। তাই এবার অনেক আগে থেকেই তারা প্রস্তুতি শুরু করে দিল। এখনও কোচ আসেননি, তার আগেই দলের বহু তারকা চলে এলেন।

মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে প্রথমবার অনুশীলন সারে কেকেআর। আইপিএলের জন্য নাইট শিবিরে যোগ দিয়েছেন নামী স্পিনার হরভজন সিং। ফ্র্যাঞ্চাইজির তরফে সোশ্যাল মিডিয়ায় ভাজ্জির টিম হোটেলে ঢুকে পড়ার কথা জানানো হয়। হরভজনকে এবছর নিলাম থেকে ২ কোটি টাকার বিনিময়ে দলে নেয় শাহরুখ খানের দল।

দলের প্রথম প্র্যাকটিস সেশনে অংশ নেন বরুণ চক্রবর্তী, রাহুল ত্রিপাঠী, কমলেশ নাগরকোটি, সন্দীপ ওয়ারিয়র ও নবাগত বৈভব আরোরা। তাঁদের সঙ্গে ছিলেন দুই সাপোর্ট স্টাফ অভিষেক নায়ার ও ওমকার সালভি।

কেকেআর শিবিরে সবার আগে যোগ দিয়েছিলেন এই পাঁচ ক্রিকেটার। শুক্রবারই তাঁদের বাধ্যতামূলক সাত দিনের কোয়ারেন্টিন পর্ব শেষ হয়। আরও বেশ কয়েকজন ক্রিকেটার এই মুহূর্তে কোয়ারেন্টিনে রয়েছেন বলেও জানানো হয়েছে কেকেআরের তরফে।

শিবম মাভি ও নবাগত বেঙ্কটেশ আইয়ারের কোয়ারেন্টিনে থাকার ছবি আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে কেকেআর। দীনেশ কার্তিকের সঙ্গে তিন বিদেশি তারকা আন্দ্রে রাসেল, সুনীল নারিন ও টিম সেফার্ডও ইতিমধ্যেই নাইট রাইডার্সের বায়ো বাবলে ঢুকে পড়েছেন। সেই তালিকায় টারবুনেটর ভাজ্জিও রয়েছেন।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More