‘অ্যান্টি রোমিও স্কোয়াড থাকবে মেয়েদের স্কুলের বাইরে!’ চাঁপদানি থেকে ঘোষণা যোগীর

দ্য ওয়াল ব্যুরো: গেরুয়া দলের হয়ে প্রচারে ঝড় তুলতে আজ ফের বঙ্গে এসেছেন যোগী আদিত্যনাথ। হুগলির চাঁপদানিতে জনসভা করেন তিনি। এর পরে চণ্ডীতলা ও হাওড়ার সাঁকরাইলে দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচার করবেন তিনি। বাংলার ভোট এবার আট দফায়। ইতিমধ্যেই রাজ্যে তিন দফার নির্বাচন শেষ হয়েছে। চতুর্থ দফায় আগামী শনিবার ভোট। ১০ এপ্রিল রাজ্যের ৪৪টি আসনে ভোটগ্রহণ হবে। তার আগে আজই শেষ প্রচার।

এদিন চাঁপদানির সভায় যোগী আদিত্যনাথ প্রথমে অযোধ্যার রামমন্দিরকে প্রচারের ইস্যু করেন। তিনি বলেন, রামমন্দিরের বিরোধিতা করেছিল টিএমসি, কিন্তু মোদীজি যা বলেন তাই করে দেখান। এর পরে তিনি রীতিমতো হুঁশিয়ারের সুরে বলেন, “টিএমসির লোকেরা শুনে রাখুন, এবার গুন্ডামি বন্ধ করুন। জনতাকে শান্তিতে ভোট দিতে দিন।”

এর পরেই তিনি বলেন, ঠআমি সবাইকে বলতে চাই, ২ মে-র পরে সোনার বাংলার স্বপ্নকে সাকার করতে হবে। অত্যাচার, সর্বনাশ এবার শেষ হবে, শুধু বিকাশ হবে। ভ্রষ্টাচার সমাপ্ত হবে, আইনের রাজত্ব হবে। মহিলাদের কেজি থেকে পিজি পর্যন্ত শিক্ষা বিনামূল্যে হবে, গণপরিবহণে চড়তেও টাকা লাগবে না।”

মহিলা উন্নয়ন নিয়ে এই কথা বলতে গিয়েই তিনি বলেন, গার্লস স্কুলগুলির বাইরে বাজে ছেলেছোকরাদের উৎপাত রুখতে এবার ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’ বসানো হবে। তিনি একথা বলতেই হাততালি পড়ে সভায়। ওঠে জয়শ্রীরাম ধ্বনি।

এছাড়াও বাংলার যুবকদের কর্মসংস্থানের কথাও বলেন তিনি। টিএমসি, সিপিএম ও কংগ্রেস এ ব্যাপারে কিছু ভাবেনি বলেই অভিযোগ করেন তিনি। দাবি করেন, ভারতীয় জনতা পার্টি অসংখ্য ভাল যোজনা নিয়ে এসেছে উন্নয়নের জন্য।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More